Sunday , October 2 2022
Breaking News
Home / চাটমোহর / চরমপন্থি নেতা সাইফুলকে চাটমোহর থানায় সোপর্দ

চরমপন্থি নেতা সাইফুলকে চাটমোহর থানায় সোপর্দ

চাটমোহর প্রতিনিধি
নাটোরের গুরুদাসপুর থানায় হামলা,অস্ত্র লুট ও এক কনস্টেবলকে হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এবং চাটমোহর উপজেলার খতবাড়ি গ্রামে একই দিন ১২ জনকে হত্যা মামলার পলাতক আসামী মোঃ সাইফুল ইসলাম ওরফে মানিক (৫৬) কে শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাটমোহর থানায় সোপর্দ করেছে র‌্যাব-৩ ।
গত শুক্রবার রাতে নারায়নগঞ্জের রুপগঞ্জ এলাকা থেকে র‌্যাব-৩ এর একটি দল সাইফুলকে গ্রেফতার করে। নারায়নগঞ্জে তিনি ছাত্তার নামে বসবাস করে আসছিলেন।
গত শনিবার কাওরান বাজারে মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৩ এর অধিনায়ক লে.কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান,গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন রুপগঞ্জে একজন চরমপন্থি দীর্ঘদিন ধরেআত্মগোপন করে আছে। গোয়েন্দা নজরদারি ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান সনাক্তের পর শুক্রবার রাতে সাইফুলকে হ্রেফতার করা হয়। সে পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের খতবাড়ি গ্রামের খোয়াজ উদ্দিনের ছেলে।
১৯৮৭ সালের ২৪ ফেব্রুয়ারি নাটোরের গুরুদাসপুর থানায় হামলা চালিয়ে অস্ত্র লুট করেছিল সাইফুল ও তার সহযোগিরা। এসময় হাবিবুর রহমান নামের এক কনস্টেবলকে গুলি করে হত্যা করা হয়। ৩০ বছরের বেশি সময় আত্মগোপন থাকার পর র‌্যাব তাকে গ্রেফতার করলো। ২০০৭ সালে আদালতের রায়ে সাইফুলের যাবজ্জীবন কারাদন্ড হয়।
চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ জালাল উদ্দিন,সাইফুলকে থানায় সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করে জানান,সাইফুলের বিরুদ্ধে চাটমোহর থানাতে ২টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে। রোববার সকালে তাকে আদালতে পাঠানো হলে আদালত জেলহাজতে প্রেরণ করেছেন।

About admin

Check Also

খেলা চালাতে স্কুল মাঠে বিষপ্রয়োগ!

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে ফুটবল টুর্ণামেন্টের খেলা চালাতে বিষপ্রয়োগ করা হয়েছে সরকারি স্কুল মাঠে। গত …

Leave a Reply

Your email address will not be published.