Sunday , October 2 2022
Breaking News
Home / চাটমোহর / ওএমএস কার্যক্রম চালুর প্রথম দিনেই চাল কিনতে ব্যাপক ভিড় চাটমোহরে

ওএমএস কার্যক্রম চালুর প্রথম দিনেই চাল কিনতে ব্যাপক ভিড় চাটমোহরে

চাটমোহর প্রতিনিধি
ওএমএস কার্যক্রম চালুর প্রথম দিনেই পাবনার চাটমোহরে চাল কিনতে নারী-পুরুষের ব্যাপক ভিড় লক্ষ্য করা গেছে। বৃহস্পতিবার সকালে ওএমএস ডিলারের দোকানে চাল বিক্রি শুরু হওয়ার সাথে সাথে নি¤œ,মধ্যবিত্ত পরিবারের নারী-পুরুষ ভিড় জমায়।
নি¤œ আয়ের মানুষকে স্বস্তি দিতে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) থেকে সারাদেশে ওএমএসের আওতায় চাল ও আটা বিক্রি শুরু হয়েছে। এছাড়া টিসিবি’র ফ্যামিলি কার্ডধারীরাও কিনতে পারবেন ওএমএসের চাল।
পাবনার চাটমোহরে বৃহস্পতিবার সকাল ১০টায় ওএমএস কার্যক্রম উদ্বোধন করা হয়। পৌর শহরের পুরাতন বাজার এলাকায় ডিলার তরুন পালের দোকানে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল। এসময় ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক,কৃষি কর্মকর্তা কৃষিবিদ এ এ মাসুমবিল্লাহ,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ শরিফুল ইসলাম,সমাজসেবা কর্মকর্তা রেজাউল করিম,খাদ্য পরিদর্শক আঃ রউফ খান,উপ-খাদ্য পরিদর্শক জাকির হোসেন,সহকারী শিক্ষা অফিসার কামরুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শরিফুল ইসলাম জানান,চাটমোহর পৌর এলাকায় ৪টি কেন্দ্রের মাধ্যমে চাল দেওয়া হচ্ছে। প্রতিটি ডিলার সপ্তাহের ৪দিন ২ মে.টন করে চাল বরাদ্দ পাবেন। ৩০ টাকা কেজি দরে একজন প্রতিদিন ৫ কেজি করে চাল কিনতে পারবেন আর ১৮ টাকা কেজি দরে আটা বিক্রি হবে বলে জানান এই কর্মকর্তা।

About admin

Check Also

খেলা চালাতে স্কুল মাঠে বিষপ্রয়োগ!

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে ফুটবল টুর্ণামেন্টের খেলা চালাতে বিষপ্রয়োগ করা হয়েছে সরকারি স্কুল মাঠে। গত …

Leave a Reply

Your email address will not be published.