Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / ঐতিহ্যবাহী পাবনা প্রেসক্লাবের সুনাম ও ঐক্য অক্ষুন্ন রেখে সততা আর নিষ্ঠার সাথে সাংবাদিকদের দায়িত্ব পালন করতে হবে-বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু

ঐতিহ্যবাহী পাবনা প্রেসক্লাবের সুনাম ও ঐক্য অক্ষুন্ন রেখে সততা আর নিষ্ঠার সাথে সাংবাদিকদের দায়িত্ব পালন করতে হবে-বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু

পিপ : পাবনা প্রেসক্লাবের প্রথম আজীবন সদস্য, সাবেক সভাপতি ও বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স (অ্যাটকো) সভাপতি বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু বলেছেন, ঐতিহ্যবাহী পাবনা প্রেসক্লাবের সুনাম ও ঐক্য অক্ষুন্ন রেখে সততা আর নিষ্ঠার সাথে সকল সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন, দেশের মধ্যে পাবনার সাংবাদিকতার সুনাম রয়েছে। এই সুনাম ধরে রাখতে নবনির্বাচিত কমিটি ভুমিকা রাখবে। তিনি বলেন, প্রেসক্লাব ভবন নিজস্ব করতে নতুন করে কাজ শুরু করতে হবে। এ ছাড়া প্রেসক্লাবের ৫ যুগ পুর্তিসহ সকল অসমাপ্ত কাজ বাস্তবায়নে সহযোগিতা করা হবে।
গতকাল শুক্রবার সকালে পাবনা শহরের আরমান সেন্টারে পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান ও সম্পাদক সৈকত আফরোজ আসাদের নেতৃত্বে নব নির্বাচিত কমিটির সদস্যদের সঙ্গে এক মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে এ সব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সদস্য ও সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, আব্দুল মতীন খান, ইয়াসিন আলী মৃধা রতন, জহুরুল ইসলাম, আব্দুর রশিদ, রাজিউর রহমান রুমী, আবু হাসনা মুহম্মদ আইয়ুব, সহ-সভাপতি র্মীজা আজাদ, শহীদুর রহমান শহীদ, সহ-সম্পাদক খান সরোয়ার মোর্শেদ উল্লাস,অর্থ সম্পাদক সুশীল কুমার তরফদার, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল, ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার, কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম সুইট, দপ্তর সম্পাদক কানু সান্যাল। এ ছাড়া মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চলীয় বুরো প্রধান উৎপল মির্জা এ সময় উপস্থিত ছিলেন।
এ সময় অঞ্জন চৌধুরী পিন্টু ঐতিহ্যবাহী প্রেসক্লাবের সুনাম ও ঐক্য অক্ষুন্ন রেখে সততা আর নিষ্ঠার সাথে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের আহবান জানান।
এ সময় তাকে প্রেসক্লাবের কোট পিন পরিয়ে দেন নবনির্বাচিত সহসম্পাদক খান সারওয়ার মোর্শেদ উল্লাস। পরে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.