Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / উন্নয়ন কাজে এগিয়ে আওয়ামীলীগ সরকার–এমপি প্রিন্স

উন্নয়ন কাজে এগিয়ে আওয়ামীলীগ সরকার–এমপি প্রিন্স

উন্নয়ন কাজে এগিয়ে আওয়ামীলীগ সরকার। সুশৃঙ্খল সমাজ ও দেশ বিনির্মাণে অক্লান্ত পরিশ্রমও করে যাচ্ছে এই সরকার। এমন মন্তব্য করেছেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে পাবনা পৌর এলাকার চক ছাতিয়ানি ও উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের বোর্ডঘর এলাকার রাস্তা উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশের উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল বারী বাকী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফারুক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী সিরাজুল ইসলাম,হেমায়েত পুর ১,২,৩ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তার হোসেন, সহ-সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ,২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আশরাফ,ঠিকাদার রুবেল হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
রাস্তা দুটির মোট ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৩৮লক্ষ ৪৭ হাজার টাকা। যা বাস্তবায়ন করবে এলজিইডি।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.