Breaking News
Home / ঈশ্বরদী / ঈশ্বরদীর দুই চালকলে অভিযান; অন্য ব্র্যান্ডের নাম ব্যবহার চাল বাজারজাতের অপরাধে জরিমানা

ঈশ্বরদীর দুই চালকলে অভিযান; অন্য ব্র্যান্ডের নাম ব্যবহার চাল বাজারজাতের অপরাধে জরিমানা

ঈশ্বরদী সংবাদদাতাঃ
অন্য ব্র্যান্ডের নাম ব্যবহার করে বাজারজাতের অপরাধে ঈশ্বরদীর দুই চালকল মিল মালিককে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (১৪ জুন) দুপুরে (ঈশ্বরদী-পাবনা মহাসড়কের) অরণকোলা হারুখালী মাঠ ও ঢুলটি এলাকায় অভিযান চালিয়ে জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক জহিুরুল ইসলাম।
জহিুরুল ইসলাম বলেন, অন্য ব্র্যান্ডের নাম ব্যবহার করে বাজারজাতের অপরাধে অরণকোলা হারুখালী মাঠের মল্লিক এগ্রো ফুড অটো রাইচ মিলের মালিক সাহাব উদ্দিন মল্লিক ওরফে নান্নু বিহারীকে ৫০ হাজার ও ঢুলটি এলাকার আল্লাহদান এগ্রোফুড কমপ্লেক্সের মালিক আনোয়ার হোসেনকে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।
তিনি আরো বলেন, নিজেদের উৎপাদিত চাল নিজ নামে প্যাকেটজাত না করে বাংলার স্পেশাল চাল, বিসমিল্লাহ অটো বাছাই বাসমতি, ভাই ভাই মিনিকেট, কুষ্টিয়ার ঐতিহ্যবাহী স্পেশাল মিনিকেট, গোলাপ ফুল মার্কা মিনিকেটসহ বিভিন্ন ব্র্যান্ডের নাম ব্যবহার করে বাজারজাত করছিল চালকল মালিকরা।
এসময় ঈশ্বরদী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) শরিফুল ইসলাম ও উপজেলা নিরাপদ খাদ্য পরির্দশক সানোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

Check Also

ঈশ্বরদীতে স্কুল শিক্ষার্থীদের নিয়ে রসাটমের বিশ্ব হাত ধোয়া দিবস পালন

ঈশ^রদী সংবাদদাতাঃ রাশিয়ার পরমাণু শক্তি কর্পোরেশন রসাটমের প্রকৌশল শাখার আয়োজনে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প নিকটবর্তী …

ঈশ্বরদীর দাপুটে নারী ট্রাফিক সার্জেন্ট পাবনা জেলায় আবারও শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত

ঈশ্বরদী সংবাদদাতাঃ ঈশ্বরদীর দাপুটে নারী ট্রাফিক সার্জেন্ট অপান্বিতা বৈরাগী আবারও পাবনা জেলার শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *