Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / ঈশ্বরদী / ঈশ্বরদীর দাপুটে নারী ট্রাফিক সার্জেন্ট পাবনা জেলায় আবারও শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত

ঈশ্বরদীর দাপুটে নারী ট্রাফিক সার্জেন্ট পাবনা জেলায় আবারও শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত

ঈশ্বরদী সংবাদদাতাঃ
ঈশ্বরদীর দাপুটে নারী ট্রাফিক সার্জেন্ট অপান্বিতা বৈরাগী আবারও পাবনা জেলার শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নির্বাচিত হয়েছেন। জেলা পুলিশ সুপার কার্যালয় অপান্বিতাকে শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত করে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ সুপার আকবর আলী মুন্সী তার হাতে পুরস্কার ও ক্রেষ্ট তুলে দেন।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জিন্নাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রোকনুজ্জামান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) কল্লোল কুমার দত্ত, সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন, সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) রবিউল ইসলাম সহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
ঈশ^রদীতে ট্রাফিক সার্জেন্ট অপান্বিতা যোগদানের পর হতেই অত্যন্ত সাহসিকতা ও দাপটের সাথে অভিযান পরিচালনা করেন। নিষ্ঠার সাথে আইনী কর্মকান্ড পরিচালনা করায় মোটরযান চালকদের মধ্যে তাকে নিয়ে সবসময় ভীতি কাজ করে। বৈধ কাগজ ও হেলমেট ছাড়া কোন বাইক চালক এই নারী সার্জেন্টের সামনে পড়লে রক্ষা নেই। জরিমানা ও মামলা ছাড়া নিস্তারও নেই। তাই মোটরবাইক চালকরা এই সার্জেন্টের চোখ এড়িয়ে চলার চেষ্টা করে।
আগস্ট-২০২২ মাসের পারফরম্যান্সের ভিত্তিতে শ্রেষ্ঠত্ব আর্জনকারী অপান্বিতা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই স্বীকৃতি আমাকে আগামীদিনের কাজের গতি আরও বৃদ্ধিতে সহায়ক হবে। এরআগে ২০২১ সালেও তিনি জেলার শ্রেষ্ঠ সার্জেন্ট হয়েছিলেন।

About admin

Check Also

মিশরে এনপিপি নির্মাণে কোরীয় প্রতিষ্ঠানকে যুক্ত করলো রসাটম

ঈশ্বরদী সংবাদদাতাঃ রুশ সহায়তায় নির্মীয়মান মিশরের এল-দাবা পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে টার্বাইন আইল্যান্ড নির্মাণের দায়িত্ব পালন করবে …

Leave a Reply

Your email address will not be published.