Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে পাকনের মতবিনিময়

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে পাকনের মতবিনিময়

আসন্ন পাবনা জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় করেছেন বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।
শনিবার (১৭ ’সেপ্টেম্বর) ২০২২ খ্রি. দিনব্যাপী তিনি স্ব-শরীরে উপস্থিত হয়ে মতবিনিময় করেন মালিগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মুন্তাজ আলী, পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুজ্জামান পিন্টু, মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা, মালঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহমেদ বাবু ও হেমায়েতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলম হাজী’র সঙ্গে।
এছাড়াও তিনি সৌজন্য মতবিনিময় করেন পাবনা-৪ (আটঘরিয়া- ঈশ্বরদী) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের সঙ্গে।
বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন, আমি তাঁর প্রতি চির কৃতজ্ঞ এবং ধন্যবাদ জানাই। নির্বাচনে বিপুল ভোটে বিজয়লাভ করে জননেত্রীকে উপহার দিব এজন্য সবার নিকট আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.