Wednesday , July 6 2022
Breaking News
Home / সাঁথিয়া / আমিনপুরে মাদক সহ আসামী আটক -২

আমিনপুরে মাদক সহ আসামী আটক -২

আবু হানিফ খানঃ জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বি পি এম এর নির্দেশনা অনুযায়ী জেলাকে মাদক এবং সর্বপ্রকার অপরাধ মুক্ত পরিবেশ গরে তুলার লক্ষ্যে
মাদক সহ ( ০২) দুইজন কে আটক করেছে আমিনপুর থানা পুলিশ।
২৬ মে বৃহষ্প্রতিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রনে নিয়মিত অভিযান এর অংশ হিসেবে, আমিনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রওশন আলীর নির্দেশনা অনুযায়ী, এস আই শাহিনুরের এর নের্তৃত্বে এ এস আাই রাকিব, এ এস আই নাসিরুল একদল সঙ্গীও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে থানার নতুন ভারেঙ্গা ইউনিয়ন এর শিংহাসন (বাঁশতলা) ষ্টপিস থেকে গোভীর রাতে (০২) দুই জন আসামী কে গাঁজা সহ হাতেনাতে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলো,১. মোঃ সুজন মৃর্ধা (৩২) পিতাঃ মৃত্যু আব্দুল খালেক সাং- শিংহাসন, থানা আমিনপুর উপজেলা বেড়া,পাবনা। তার নিকট থেকে (১৫০)একশত পঞ্চাশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ২. মোঃ ফিরোজ আলী(৩০)পিতাঃ মোঃ আক্কাস আলী,সাং-রাজনারায়ণপুর,থানা আমিনপুর,উপজেলা বেড়া,পাবনা। তার নিকট থেকে (১০০) একশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছেন।
থানায় নিয়ে আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু পূর্বক বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। বলে আমিনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রওশন আলী নিশ্চিত করেছেন।

About admin

Check Also

পাবনার চরাঞ্চলে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা

পিপ : পাবনা জেলার আমিনপুর থানার ঢালারচর ইউনিয়নের প্রত্যন্ত চরাঞ্চলে আক্কাস আলী (৭০) নামের এক …

Leave a Reply

Your email address will not be published.