Breaking News
Home / সুজানগর / আমিনপুরে মাদক সহ আসামী আটক -১

আমিনপুরে মাদক সহ আসামী আটক -১

আবু হানিফ খানঃ আমিনপুর থানাকে সর্বপ্রকার অপরাধ এবং মাদক মুক্ত পরিবেশ গরে তুলার লক্ষ্যে পুলিশ নিরলসভাবে অভিযান অব্যহত রেখেছেন।
সেই ধারাবাহিকতায় ২৬ জুন রবিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রনে নিয়মিত অভিযান এর অংশ হিসেবে, আমিনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রওশন আলীর নির্দেশনা অনুযায়ী, এস আই ব্রজেশ্বর বর্মন এর নের্তৃত্বে এস আাই শাহীন, এস আই আসাদুজ্জামান, এ এস আই আকবুল একদল সঙ্গীও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে থানার আহম্মদপুর ইউনিয়ন এর ১ নং ওয়ার্ডের চরগোবিন্দপুর (ডোলভিটা) গ্রাম থেকে গোভীর রাত (২.৪৫)
ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে এক জন আসামী নিজ বাড়ি থেকে গাঁজা উদ্ধারের লক্ষ্যে আটক করতে সক্ষম হয়। আটককৃত মাদক ব্যবসায়ীর নামঃ মোঃ শামীম মন্ডল ওরফে মাছেম মন্ডল (৪৫)পিতাঃ মৃত্যু কাশেম মন্ডল। চরগোবিন্দপুর,আমিনপুর, পাবনা। তার দেওয়া তথ্য অনুযায়ী শৌচাগারেড় মাটির নিচ থেকে বয়মে ৩০০ শত গ্রাম এবং রান্না ঘরেড় মাটির নিচ থেকে কৌটার ভিতর ৭০০ গ্রাম সর্বমোট (০১) এক কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে।
থানায় নিয়ে আসামির বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু পূর্বক রবিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে আমিনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রওশন আলী নিশ্চিত করেছেন। তিনি আরও জানিয়েছেন আমিনপুর থানা থেকে মাদক নির্মূল করতে অভিযান অব্যাহত থাকবে।

Check Also

শিক্ষার্থীদের বিজ্ঞানমনস্ক ও প্রযুক্তিবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে-এমপি ফিরোজ কবির

এম এ আলিম রিপন শিক্ষার্থীদের বিজ্ঞানমনস্ক ও প্রযুক্তিবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে বলে জানিয়েছেন পাবনা-২ …

সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচি বিষয়ক সেমিনার

এম এ আলিম রিপন পাবনার সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচি জি-টু-পি পদ্ধতিতে বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *