মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
Breaking News
Home / পাবনা সদর / আমিনপুরে পূর্ব শত্রুতার জেরে যুবককে হত্যা

আমিনপুরে পূর্ব শত্রুতার জেরে যুবককে হত্যা

আবু হানিফ খানঃ আমিনপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে হত্যা করেছে একই এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা।
থানার গোপসিলেন্দা গ্রামে ভাবীকে উত্যক্ত করার অভিযোগ এনে মোঃ শিপন হোসেন (৩২) নামের যুবককে হত্যার উদ্দেশ্য এলোপাতাড়ি কুপিয়ে গুরুতরকরে আহত অবস্থায় আহাজারির শব্দ শুনে আমরা দ্রুত বাড়িতে নিয়ে আসি। এ ঘটনাটি ঘটে ১৫ মে রবিবার পাবনা জেলার, বেড়া উপজেলার আমিনপুর থানার গোপসিলেন্দা গ্রামে। শিপন হোসেনের নিজ বাড়ির এলাকায়। নিহত শিপন মোঃ আজিজ খাঁর ছেলে।
নিহতের ভাই অভিযোগ করে বলেন, গত শনিবার দিবাগত রাত ১২.০০ ঘটিকায় আমার ভাই শিপন বাহির হইতে বাসায় ফিরছিলেন ঠিক সেই সময় বাড়ির পাসেই ওঁতপেতে থাকা ফজলু মিয়ার ছেলে, সৌরভ ও সম্রাট এবং সাঈদ এর ছেলে শাকিব আমার ভাই কে একা পেয়ে অতর্কিত ভাবে তিনজন এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে,এ অবস্থায় আহাজারির শব্দ শুনে আমার ভাই কে প্রথমে বাড়িতে নিয়ে এসে পড়ে চিকৎসার জন্য দ্রুত হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে সন্ত্রাসীরা বাধাদিয়ে রাস্তা অবরোধ করে রাখার কারনে হাসপাতালে নিতে পারি না।ভোরে বেড়া
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেখে মৃত্যু ঘোষণা করেন।
এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রওশন আলির নিকট জানতে চাইলে তিনি বলেন, প্রায় দের বছর পূর্বে ভাবীকে উত্যক্ত করার প্রতিবাদ করেছিল শিপন হোসেন, এ সংক্রান্ত বিষয়ে সৌরভ এর একটি শিল্লিতা হানির মামলাও আমিনপুর থানায় চলমান আছে, সেই শত্রুতার জেরেই এই হত্যার সূত্রপাত হতেপারে বলে ধারণা করা হচ্ছে।
মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা পাঠানো হয়েছিল তদন্ত শেষে রাত সারে আট ঘটিকায় দাফন কাজ সম্পুর্ন করা হবে। তিনি বলেন, দ্রুত আসামীদের আটক পূর্বক আইনের আওতায় আনার ব্যবস্থা করা হবে।

Check Also

সাংবাদিক শফিকুল ইসলাম শিবলী ও সেরাজুল ইসলাম তোতা পাবনার সাংবাদিকদের মনিকোঠায় চিরদিন বেঁেচ থাকবেন-স্মরণসভায় বক্তারা

পিপ : পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য ও পাবনা রির্পোটার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি শফিকুল ইসলাম শিবলী …

সাঁথিয়ার ধুলাউড়ি গণহত্যা দিবস

সাঁথিয়া প্রতিনিধিঃ ২৭ শে নভেম্বর পাবনার সাঁথিয়ার ধুলাউড়িতে ভয়াল হত্যাযজ্ঞের দিন। ওই দিন রাত আনুমানিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *