Sunday , October 2 2022
Breaking News
Home / সাঁথিয়া / আমিনপুরে চোরাই গাড়ি ও খন্ডিত অংশ সহ আসামি গ্রেফতার-২

আমিনপুরে চোরাই গাড়ি ও খন্ডিত অংশ সহ আসামি গ্রেফতার-২

আবু হানিফ খানঃ আমিনপুর থানার আহাম্মদপুর ইউনিয়নের ~২ নং ওয়ার্ড এর আলাদীপুর পশ্চিমপাড়া গ্রামের হাসানের পরত্যাক্ত বাড়ি হতে চোরাই ড্রাম ট্রাক, JAC গাড়ি ও অন্যন্য গাড়ি বিক্রয় করার উদ্দেশ্যে টুকরো টুকরো করার সময় জব্দ করে পুলিশ।
২৪ আগষ্ট বুধবার দুপুর ১.০০ ঘটিকার সময় পাবনার আমিনপুর থানার আলাদীপুর গ্রামে গোপন সংবাদ এর ভিত্তিতে সুজানগর+ আমিনপুর সর্কেল এ এসপি রবিউল ইসলামের নির্দেশে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলীর নেতৃত্বে এস আই ব্রজেশ্বর বর্মন,এস আই শাহিন সঙ্গীও ফোর্স সহ চোরাই ড্রাম ট্রাক কর্তন কাজে ব্যস্ত অবস্থায় দুই জন কে হাতেনাতে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়। আসামিগন (১) মোঃ স্বপন শেখ (২৮), পিতা- মৃত কালু শেখ,সাং- আলাদীপুর, ডাকঘর গোবিন্দপুর, থানা- আমিনপুর, জেলা পাবনা। (২) মোঃ শাকিল শেখ (২২), পিতা মোঃ সিরাজ সেখ, সাং- আন্ধারকোটা,ডাকঘর চিনাখড়া, থানা- সুজানগর, জেলা- পাবনা দ্বয়কে থানায় জিজ্ঞসাবাদের পর তাদেরকে গ্রেফতার দেখানো হয়।
ঘটনাস্থল থেকে একটি ড্রাম ট্রাক, একটি JAC গাড়ির কেবিন, দুটি TVS মেট্রো ১০০ সিসি মোটরসাইকেল ও অন্যান্য খুচরা যন্ত্রাংশ সর্বমোট – ৩৪,০০০০০/= ( চৌত্রিশ লক্ষ) টাকার মালামাল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।
আমিনপুর জানতে চাইলে নিয়মিত মামলায় আসামি দ্বয়কে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

About admin

Check Also

সাঁথিয়ায় বিটিভির কৃষক বিনোদন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আবু হানিফ খানঃ ২৫সেপ্টেম্বর রবিবার বিকাল ০৩ ঘটিকায় পাবনার সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়ন আওয়ামিলীগ এর …

Leave a Reply

Your email address will not be published.