Breaking News
Home / সাঁথিয়া / আমিনপুরে অগ্নিকান্ডে বসতবাড়ি বশিভূত

আমিনপুরে অগ্নিকান্ডে বসতবাড়ি বশিভূত

আবু হানিফ খান
আমিনপুরে অগ্নিকান্ডে বসতবাড়ি পুরে বশিভূত হয়েছে। পাবনা জেলার আমিনপুর থানা সংলগ্ন কলেজ গেট নামক স্থানে মাজেদ সেখের বাড়ির সকল ঘর ঘরেড় আসবাবপত্র, টিভি ইলেকট্রনিক ডিভাইস,ধান চাউল সহ নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র পুড়ে ছাই হয়ে গেছে। ৩১ জুলাই দিবাগত রাত ১২ ঘটিকার সময় বৈদ্যুতিক সর্ট সার্কিটের কারণে আগুনের সূত্রপাত হয় বলে প্রত্যক্ষদ্শীরা জানান।
ক্ষতির পরিমাণ ০৬ টি ছাগল পুরে মারা গিয়েছে । নগদ প্রায় (১০০,০০০)একলক্ষ টাকা,সোনার গহনা ০৩ (তিনভরি,) ০৪( চারটি) মোবাইল ফোনপুড়ে ছাই হয়েছে।
এ ঘটনায় নিউজ পেয়ে বেড়া উপজেলার নির্বাহী অফিসার পুরে যাওয়া বাড়ি পরিদর্শন করে তাৎক্ষণিক শুকনা খাবার কাপড় ও অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র প্রদান করেন এবং বসতবাড়ি নির্মানের আশ্বাস দেন,এছাড়া জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কালাম আজাদ মানিক ব্যাক্তিগত ভাবে কিছু আর্থিক সহায়তা প্রদান করেছেন বলে জানাগেছে। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ০৩ নং ওয়ার্ডের মেম্বার মোঃ আলাউদ্দিন সহ স্হানীয় লোকজন।

Check Also

সাঁথিয়ায় আ’লীগ নেতাসহ আটক : ৩ মাদক ব্যবসায়ী ২ কনস্টেবল আহত

পিপ : পাবনার সাঁথিয়ায় আ’লীগের নেতাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পাবনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ …

বৈশ্বিক সংকট মোকাবেলায় নেতৃত্ব দিবে কৃষক- ডেপুটি স্পীকার

মহামারী কোভিড-১৯ মোকাবেলা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে সারাবিশ্বে খাদ্য-সংকট ও নিত্যপণ্যের মূল্য-বৃদ্ধি চরম আকার ধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *