Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / আওয়ামী লীগ ও তৃণমূলের নেতা-কর্মীর গণ সংবর্ধনায় ভাসলেন মাননীয় ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ শামসুল হক টুকু

আওয়ামী লীগ ও তৃণমূলের নেতা-কর্মীর গণ সংবর্ধনায় ভাসলেন মাননীয় ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ শামসুল হক টুকু

আসাদুজ্জামান বিকাশঃ
পাবনায় ১৫ সেপ্টেম্বর ২০২২ ইং রোজঃ বৃহস্পতিবার বেলাঃ৩:৩০মিনিটে সময় উওর বঙ্গের প্রবেশপথ কাজিরহাট বাস টার্মিনালে আমিনপুর থানা আওয়ামী লীগ ও তৃণমূলের নেতা-কর্মীরার গণ-সংবর্ধনায় ভাসলেন বাংলাদেশ জাতীয় সংসদের নব -নিযুক্ত ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট শামচুল হক টুকু।
তিনি বিগত দিনে আওয়ামীলীগের রাজনীতিতে অদম্য সাহসাহকিতার সাথে যুক্ত থেকে তার নির্বাচনী এলাকা পাবনা -১ আসন (বেড়া-সাঁথিয়া) থেকে বারবার সংসদ সদস্য হিসাব নির্বাচিত হয়েছেন এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদুৎ ও জ্বালানি মনত্রনালয় প্রতিমন্ত্রী,ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,রাকসুর জি,এস ও পাবনা জেলা পিপি হিসাবেও দায়িত্ব পালন করেছেন। এবং বর্তমানে সংসদ সদস্য (পাবনা-১) হিসাবে দায়িত্ব পালনের পাশাপাশি স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। উল্লেখ্য যে, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার পদ শূন্য হওয়ায় নির্ধারিত পদে উওর জনপদের অহংকার,পাবনা জেলার কৃতি সন্তান জননেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট শামচুল হক টুকু এমপি মহাদয়কে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার হিসাবে নিযুক্ত করা হয় এবং আনুষ্ঠানিক ভাবে শপথ পাঠের মধ্য দিয়ে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়।
তিনি ডেপুটি স্পিকার হিসাবে দায়িত্ব বুঝে নেওয়ার পরে নির্বাচনী এলাকার নেতাকর্মীদের নিয়ে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন এবং গোপালগঞ্জ টুঙ্গিপাড়া সফর করেন । তারই ধারাবাহিকতায় এই প্রথম ডেপুটি স্পিকার হিসাবে তার নির্বাচনী এলাকায় আগমন করেন।
মাননীয় ডেপুটি স্পিাার বীরমুক্তিযোদ্ধা এ্যাঃ শামসুল হক টুকু এম.পি আগমন উপলক্ষে এক বিশাল গণসংবর্ধনা আয়োজন করা হয় বেড়া সরকারি কলেজ মাঠে। প্রধান বক্তা এ্যাঃ আসিফ শামস্ রঞ্জন সভাপতি বেগা উপজেলা আওয়ামীলীগ ও মেয়র বেড়া পৌরসভা বেড়া পাবনা, অনুষ্ঠানটির সভাপতিত্ত করেন আবদুল আল মাহমুদ দেলোয়ার সভাপতি সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান সাঁথিয়া উপজেলা পরিশোধ পাবনা, উক্ত অনুষ্ঠানটির সঞ্চলনায় করেন প্রভাষক আবু সাঈদ সাধারণ সম্পাদক বেড়া উপজেলা আওয়ামী লীগ বেড়া পাবনা।
তার আগমন উপলক্ষে বেড়া, সাঁথিয়া থানা আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের তৃণমূলের নেতা-কর্মীরাদের মাঝে আনন্দের বহিঃপ্রকাশ ফুটে উঠে, এবং গণ সংবর্ধনায় সংবর্ধিত করা হয়।
উক্ত গণ-সংবর্ধণায় সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন আমিনপুর থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইউসুফ আলী খান এবং সঞ্চালনা করেন আমিনপুর থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা রেজাউল হক বাবু।
উক্ত গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু সকলের উদ্দেশ্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা বিনির্মাণ করার লক্ষ্যে সকল নেতৃবৃন্দকে শপথ নেওয়ার আহ্বান করেন। আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে স্বাধীনতার স্বপক্ষে প্রতিক নৌকা কে বিজয়ী করার লক্ষে সংঘবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানিয়েছেন। এসময় গনমাধ্যম কর্মী হিসেবে উপস্থিত নুরুল ইসলাম বাঁধন বিটিভি, মজিবুল হক লাজুক মাই টিভি, কামরুজ্জামান টিপু সাধারণ সম্পাদক কাশীনাথপুর প্রেস ক্লাব, শরিফুল ইসলাম আগুন জি বাংলা টেলিভিশন, আসাদুজ্জামান বিকাশ ভ্রাম্যমান প্রতিনিধি দৈনিক নতুনবিশ্বর্বাতা, এম জে সুলভ চ্যানেল এস, মাসুক সি এন এন বাংলা, জিম খাঁন দৈনিক আমার সংবাদ।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.