Wednesday , July 6 2022
Breaking News
Home / পাবনা সদর / ঈশ্বরদী / আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে বিশাল শোভাযাত্রা

আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে বিশাল শোভাযাত্রা

ঈশ্বরদী সংবাদদাতাঃ
আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈশ^রদীতে বিশাল শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে ঈশ^রদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শোভাযাত্রা শহরের বাসটার্মিনালের কেন্দ্রীয় শহীদ মিনার হতে বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাসষ্ট্যান্ডে এসে শেষ হয়।
শোভাযাত্রার উদ্বোধন করেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরুজ্জামান বিশ^াস। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ নায়েব আলী বিশ^াস।
উদ্বোধনকালে এমপি বিশ^াস বলেন, দীর্ঘ ৭৩ বছরের পথচলায় আওয়ামী লীগের হাত ধরেই বাঙালি জাতির সব অর্জন এসেছে।’ বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশের স্বাধীনতা অর্জন করেছে। বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খাদ্য ঘাটতির দেশ থেকে খাদ্যে উদ্বৃত্তের দেশে, স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। অর্থাৎ বাঙালি জাতির সব অর্জন বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে।
তিনি বলেন, স্বাধীনতার পর আরো একটি বড় অর্জন হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে, শেখ হাসিনার নেতৃত্বে, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে বিশ্ববেনিয়াদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পদ্মা সেতু নির্মিত হয়েছে। তাই বাংলাদেশ আওয়ামী লীগের ইতিহাস প্রকৃতপক্ষে বাঙালি জাতিরই ইতিহাস। বাঙালি জাতির সমস্ত অর্জনের সাথে জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামী লীগ।
এমপি আরো বলেন, আমাদের সামনে চ্যালেঞ্জ হচ্ছে, এখনো স্বাধীনতাবিরোধী অপশক্তি বাংলাদেশে আস্ফালন করে এবং তাদের প্রধান পৃষ্ঠপোষক হচ্ছে বিএনপি। বিএনপি এখনো জামায়াতে ইসলামীকে নিয়ে রাজনীতি করে এবং তারা এখনো ষড়যন্ত্রে লিপ্ত। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমস্ত ষড়যন্ত্রকে পরাস্ত করে আমরা বাংলাদেশকে উন্নতি সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি।’
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোহোম্মদ রশীদুল্লাহ, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, উপজেলা কৃষক লীগের আহব্বায়ক ফজলুর রহমান মালিথা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ মালিথা, সাংগাঠনিক সম্পাদক শফি বিশ^াস, স্বেচ্ছাসেবক লীগের মাসুদ রানা, সজিব মালিথা, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ^াস, উপজেলা ছাত্রলীগ সভাপতি মল্লিক তন্ময় মিলন মাহমুদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহ¯্রাধিক নেতা-কর্মী শোভাযাত্রায় অংশ গ্রহন করেন।

About admin

Check Also

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ঈশ্বরদীতে লাঠিখেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ঈশ্বরদী সংবাদদাতাঃ স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ঈশ্বরদীতে লাঠিখেলা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা …

Leave a Reply

Your email address will not be published.