Breaking News
Home / পাবনা সদর / আওয়ামী লীগ সরকার প্রতি হিংসার রাজনীতি করে না- এমপি প্রিন্স

আওয়ামী লীগ সরকার প্রতি হিংসার রাজনীতি করে না- এমপি প্রিন্স

মিজানুর রহমান
সদর উপজেলার দোগাছি ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে ইউনিয়নটির দক্ষিণ রামচন্দ্রপুর পশ্চিমপাড়া মোড়ে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
বক্তব্য কালে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার প্রতি হিংসার রাজনীতি করে না। দেশের উন্নয়ন করাই এ সরকারের মূল উদ্দেশ্য। আগুন সন্ত্রাসীর রাজনীতি করা বিএনপির কাজ, আওয়ামী লীগের নয়।
তিনি আরো বলেন, বাংলার মানুষ গুম, হত্যার রাজনীতি পছন্দ করে না।তারা উন্নয়নের রাজনীতি পছন্দ করে। মানুষ জানে আওয়ামী লীগ সরকার ছাড়া অন্য যে সরকারই ক্ষমতায় আসুক না কেন দেশে এমন উন্নয়ন হবে।
৭নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোশাররফ হোসেন’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ বাবু, সাবেক ত্রার্ন ও সমাজকল্যাণ সম্পাদক শাওয়াল বিশ্বাস, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নিহার আফরোজ জলি,দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হাসান প্রমুখ।
৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদা খাতুন ইনসান’র পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত হোসেন দুলাল, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমা শিখা,মহরম সহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Check Also

জনগনের কল্যাণে রাজনীতি করে যেতে হবে -ডেপুটি স্পীকার

বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগের রাজনীতি করতে হলে জনগনের চাহিদা …

১০ ডিসেম্বর নিয়ে বিএনপি মানুষের মধ্যে গুজব ছড়াচ্ছে-সাহাবুদ্দিন চুপ্পু

পিপ : আওয়ামীলীগের কেন্দ্রিয় উপদেষ্টামন্ডলীর সদস্য ও সম্মেলন প্রস্তুতি কমিটির প্রচার ও প্রকাশনা কমিটির চেয়ারম্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *